জুভেন্টাসকে উড়িয়ে শেষ ষোলোতে চেলসি

ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে জুভেন্টাসকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো নিশ্চিত করেছে বর্তমান চ্যাম্পিয়ন চেলসি। প্রথমার্ধে তারা একটি গোল দিলেও দ্বিতীয়ার্ধে দেয় আরও তিনটি গোল।
 
এই জয়ে ৫ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে ‘এইচ’ গ্রুপে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে চেলসি। সমান ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়ে জুভেন্টাস আছে দ্বিতীয় স্থানে। তারা অবশ্য আগেই নিশ্চিত করেছে নকআউট পর্ব।
 
ঘরের মাঠে ম্যাচের ২৫ মিনিটেই এগিয়ে যায় চেলসি। এ সময় কর্নার পায় তারা। হাকিম জিয়েখের কর্নার থেকে পাঠানো বলে হেড দিয়ে টনি রুদিগের দেন সতীর্থ ট্রেভোহ চালোবাহকে। তিনি বল জালে জড়াতে ভুল করেননি।
 
তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ব্লুজরা।
 
বিরতির পর ৫৫ মিনিটে ব্যবধান বাড়ান রিস জেমস। এ সময় বক্সের মধ্যে বল পেয়ে আড়াআড়ি শটে গোল করেন তিনি। ৫৮ মিনিটে কালাম হাডসন ওডোই গোল করলে ব্যবধান হয় ৩-০। এ সময় জটলার মধ্য থেকে রুবেন লফটাস চেক বামদিকে বল দেন হাডসনকে। তিনি বাম পায়ের শটে জালে পাঠান বল।
 
যোগ করা সময়ে (৯০+৫) টিমো ভেয়ার্নার জুভেন্টাসের পরাজয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকেন। এ সময় বামদিক থেকে হাকিম জিয়েখের ক্রসে গোল পোস্টের কাছে পা লাগিয়ে নিশানা ভেদ করেন ভেয়ার্নার। তাতে ৪-০ গোলের জয় নিশ্চিত হয় থমাস তুখোলের শিষ্যদের।

সর্বশেষ সংবাদ

খেলা এর আরো খবর