মোস্তাফিজদের গুঁড়িয়ে দিল সাকিবদের কলকাতা

আইপিএলে বৃহস্পতিবার দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি লড়াইয়ে নেমেছিলেন বাংলাদেশের দুই তারকা সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। যে লড়াইয়ে মোস্তাফিজদের দল রাজস্থান রয়্যালসকে রীতিমতো গুঁড়িয়ে দিয়েছে সাকিবদের কলকাতা নাইট রাইডার্স।
 
শারজায় অনুষ্ঠিত ম্যাচে ৮৬ রানের বড় জয় তুলে নেয় কলকাতা। ১৭২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে রাজস্থান ১৬.১ ওভারে গুটিয়ে যায় মাত্র ৮৫ রানে।
 
সাকিব আল হাসান ১ ওভার বল করেছেন, ১ রান খরচায় নিয়েছেন ১ উইকেট। ব্যাটিংয়ের সুযোগ পাননি তিনি। মোস্তাফিজ বল হাতে ছিলেন খরুচে। ৪ ওভার বল করে ৩১ রান খরচায় কোনো উইকেট পাননি তিনি। আর ব্যাট হাতে ৩ বল খেলে শূন্য রানে অপরাজিত ছিলেন।
 
টস হেরে আগে ব্যাট করতে নামা কলকাতা শুভমান গিলের ৪৪ বলে ৫৬ রানে ভর করে ৪ উইকেটে ১৭১ রানের পুঁজি গড়ে। এরপর বোলিংয়ে দলটির হয়ে আলো কাড়েন শিভম মাভি ও লকি ফার্গুসন। মাভি ৪টি ও ফার্গুসন ৩ উইকেট নেন। ম্যাচসেরা হয়েছেন মাভি।
 
এদিনের হারের ফলে ১৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে থেকে আসর শেষ হলো রাজস্থানের। কলকাতা ১৪ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে আছে টেবিলের চারে। চতুর্থ দল হিসেবে তাদের প্লে-অফ এখনো চূড়ান্ত না হলেও তারা অনেকটাই এগিয়ে আছে।
 
ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের এখনো চতুর্থ স্থান দখলের সুযোগ আছে। তবে এ জন্য শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদকে রেকর্ড ১৭১ রানে হারাতে হবে তাদের।

সর্বশেষ সংবাদ

খেলা এর আরো খবর