নেইমারদের কাছে পাত্তাই পেলো না পেরু

ফুটবলের শিল্পটা যে ব্রাজিল দলের তকমা সেটা আবারো প্রমাণ করলো নেইমার বাহিনী। চলতি কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচে পেরুকে নাকানিচুবানি খাইয়ে জয় অব্যাহত রাখলো ব্রাজিল। পেরুকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে জয়ের দ্বারা অব্যাহত রাখলো তিতের দল।
 
এমন ম্যাচে উজ্জ্বল ছিলেন ব্রাজিলের প্রাণভোমরা নেইমার। বিশ্বসেরা এই স্ট্রাইকার শুধু নিজেই গোল করেননি, গোল করিয়েছেনও। তার সৌজন্যে খুব সহজেই গেলো আসরের রানার্স আপদের ৪-০ ব্যবধানে হারিয়েছে ব্রাজিল।
 
দারুণ ছন্দে থাকা ব্রাজিলের সামনে টিকতেই পারল না পেরু। শিরোপা ধরে রাখার অভিযানে পেল টানা দ্বিতীয় জয়। রিও দে জেনেইরোর নিল্তন সান্তোস স্টেডিয়ামে ৪-০ গোলে জিতেছে ব্রাজিল। আগের ম্যাচে ভেনেজুয়েলাকে ৩-০ গোলে হারিয়েছিল দলটি।
 
ম্যাচের মাত্র ১২ মিনিটের মাথায় শুরুটা করেছিলেন অ্যালেক্স সান্দ্রো। তবে ম্যাচের দ্বিতীয়ার্ধেই হয়েছে তিনটি গোল। বরাবরের মতো আজও মাঠে উজ্জ্বল পারফরম্যান্স দলের সবচেয়ে বড় তারকা নেইমার।
 
দলের বড় জয়ে গোল চারটি করেছেন অ্যালেক্স সান্দ্রো, নেইমার, এভারটন রিবেইরো ও রিচার্লিসন। এই গোলগুলোর এসিস্টও করেছেন ভিন্ন ভিন্ন তিন খেলোয়াড়।
 
এ জয়ের সুবাদে কোপা আমেরিকায় নিজেদের জয়যাত্রা অব্যাহত রাখল ব্রাজিল। দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে 'এ' গ্রুপ থেকে নকআউট পর্ব নিশ্চিত করে ফেলেছে ব্রাজিল। পাশাপাশি কলম্বিয়াও পেয়ে গেছে শেষ আটের টিকিট।

সর্বশেষ সংবাদ