স্পেনের সঙ্গে ড্র করল রোনালদোর পর্তুগাল

ম্যাচের বেশিরভাগ সময় বল দখলে রেখেছে স্পেন। আক্রমণেও এগিয়ে ছিল স্প্যানিশরা। কিন্তু গোলের দেখা পায়নি। গোলহীন ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদোরাও। ফলে গোলশূন্য ড্রতেই শেষ হলো স্পেন-পর্তুগালের লড়াই।
 
গতকাল শুক্রবার রাতে মাদ্রিদের ওয়ান্দা মেত্রোপলিতানোয় স্পেন ও পর্তুগালের মধ্যকার ম্যাচটি গোলশূন্য ড্র হয়। ম্যাচের ৬৬ শতাংশ সময় বল দখলে রেখেও জালের দেখা পায়নি স্প্যানিশরা। ফল আনতে ব্যর্থ হয়েছে ইউরো চ্যাম্পিয়ন পর্তুগালও।
 
এই ম্যাচের মাধ্যমে কোনো আন্তর্জাতিক ম্যাচে দর্শক প্রবেশ করেছিল মাঠে। অ্যাথলেটিকো মাদ্রিদের মাঠটিতে কাল স্পেন-পর্তুগালের লড়াই দেখেছেন ১৫ হাজার দর্শক।
 
যদিও এদিন ম্যাচের ২৩ মিনিটেই পর্তুগিজ তারকা জোসে ফন্তে। কিন্তু পাউ তরেসকে ফাউল করায় গোল দেননি রেফারি। কিছুক্ষণ পর রোনালেদোর সামনেও সুযোগ আসে। কিন্তু তাঁর শট ঠেকিয়ে দেন স্প্যানিশ গোলরক্ষক।
 
প্রথমার্ধ গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধে জালের জন্য অনেক চেষ্টা করে স্পেন। কিন্তু কোনোভাবেই স্প্যানিশদের রক্ষণ ভাঙতে পারেনি স্প্যানিশরা। ফলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় দুদলকে।
 
আগামী বুধবার ইসরাইলের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচ খেলবে পর্তুগাল। এরপর আগামী ১৫ জুন হাঙ্গেরির বিপক্ষে ম্যাচ দিয়ে ইউরোয় শিরোপা ধরে রাখার মিশন শুরু করবেন রোনালদোরা। অন্যদিকে ইউরোর আগে আগামী মঙ্গলবার নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে লিথুয়ানিয়ার মুখোমুখি হবে স্পেন।