স্বস্তির জয়ে অ্যাটলেটিকোর আরও কাছে রিয়াল

শেষ সময়ের দিকে এডের মিলিতাও ও কাসেমিরোর গোলে ওসাসুনাকে ২-০ ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এই স্বস্তির জয়ে লা লিগার শিরোপা দৌড়ে সবার সামনে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের আরও কাছে চলে এসেছে জিনেদিন জিদানের দল।
 
নিজেদের মাঠ স্তাদিও আলফ্রেডো দি স্তেফানোতে ম্যাচের শুরু থেকে বল দখলে এগিয়ে থেকেও গোলের দেখা পাচ্ছিল না রিয়াল। গোলশূন্য বিরতির পর দ্বিতীয়ার্ধে ওসাসুনার প্রতিরোধ ভাঙেন মিলিতাও। ৭৬তম মিনিটে ইস্কোর কর্নার থেকে হেডে রিয়ালকে এগিয়ে দেন এই ব্রাজিলিয়ান সেন্টার-ব্যাক।
 
লস ব্লাঙ্কোসদের ব্যবধান বাড়ান আরেক ব্রাজিলিয়ান কাসেমিরো। প্রথম গোলের ৪ মিনিট পর করিম বেনজেমার পাস থেকে ওসাসুনার জাল খুঁজে নেন এই মিডফিল্ডার।  
 
এই জয়ে ৩৪ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে আছে রিয়াল। সমান ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান অটুট রেখেছে তাদের নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো। শনিবার ডিয়েগো সিমিওনের শিষ্যরা ১-০ গোলের স্বস্তির জয় পায় এলচের বিপক্ষে।
 
অন্যদিকে শীর্ষস্থানে ওঠার সুযোগ হাতছাড়া করা বার্সেলোনা ৩৩ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে আছে তিনে। গ্রানাদার বিপক্ষে ২-১ ব্যবধানে হেরে যাওয়ায় রিয়ালের নিচে থাকতে হচ্ছে কাতালান জায়ান্টদের। তবে রবিবার ভ্যালেন্সিয়ার বিপক্ষে জিতলেই জিদানের দলকে ছুঁয়ে ফেলবে বার্সা। আর ৩৩ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে চারে থাকা সেভিয়া সোমবার অ্যাথলেটিক বিলবাওকে হারালেও থাকবে আগের স্থানে।

সর্বশেষ সংবাদ

খেলা এর আরো খবর