নেত্রী রূপে এলেন বর্ষা

‘নেত্রী : দ্য লিডার’ সিনেমার কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করছেন বর্ষা। আর ইতিমধ্যেই শুরু হয়েছে এর শুটিং। বিরতির পর গত শনিবার থেকে শুরু হয়েছে এর দ্বিতীয় ধাপের কাজ। বিগ বাজেটের এই সিনেমার কাজে দারুণ ব্যস্ত সময় পার করছেন অনন্ত জলিল ও বর্ষা।
 
এবার এই সিনেমার নেত্রীর (বর্ষা) ফাস্ট লুক প্রকাশ করলেন অনন্ত জলিল। সামাজিক যোগাযোগমাধ্যমে স্ত্রী বর্ষা ও ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রদীপ রাওয়াতের ছবি শেয়ার করেন তিনি। আর ক্যাপশনে লিখেছেন, ‘চলছে “নেত্রী: দ্য লিডার” চলচ্চিত্রের শুটিং আমাদের এই চলচ্চিত্রে অভিনয় করছেন কয়েকজন ভারতীয় স্বনামধন্য অভিনেতা। ইতিমধ্যে প্রদীপ রাওয়াত বাংলাদেশে চলে এসেছেন এবং দ্বিতীয় ধাপের শুটিংয়ে তিনি যুক্ত হয়েছেন।’
 
এর আগে, তুরস্কের বিভিন্ন লোকেশন ও ভারতের রামুজি ফিল্ম সিটিতে এর প্রথম ধাপের শুটিং হয়। বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব। সঙ্গে আছেন অনন্ত জলিলও। এতে দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা প্রদীপ রাওয়াত ছাড়াও অভিনয় করছেন কবির দুহান সিং ও তরুণ অরোরা। পাশাপাশি রয়েছেন তুরস্কের জনপ্রিয় বেশ ক’জন অভিনয়শিল্পী।

সর্বশেষ সংবাদ

বিনোদন এর আরো খবর