চট্টগ্রাম ও নারায়ণগঞ্জে সড়কে গেল ৫ প্রাণ

চট্টগ্রামের সীতাকুণ্ড ও নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত চারজন। শনিবার সকালে এসব দুর্ঘটনা ঘটে। এর মধ্যে সীতাকুন্ড উপজেলায় ট্রাক উল্টে তিনজন এবং নারায়ণগঞ্জে ট্রাকের সঙ্গে সংঘর্ষে অ্যাম্বুলেন্সে থাকা দুইজন মারা গেছেন।
 
সকাল সাতটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড উপজেলার শীতলপুর এলাকায় সাইনবোর্ড নামক স্থানে দুর্ঘটনায় মারা গেছেন তিনজন। তারা হলেন-নওগাঁর বদলগাছী থানার সাজ্জাত মিয়ার ছেলে সরিফুর ইসলাম, একই থানার রশিদ আহমেদের ছেলে আব্দুল খালেক এবং কপিল উদ্দিনের ছেলে আতিকুর রহমান।
 
বারআউলিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, সকালে চালবোঝাই একটি ট্রাক চট্টগ্রাম যাওয়ার সময় সীতাকুণ্ডের শীতলপুর এলাকায় উল্টে যায়। এতে ঘটনাস্থলে ট্রাকের যাত্রী সরিফুল ইসলাম মারা যান। খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে ট্রাকটিতে আটকাপড়া ছয়জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান। হাসপাতালে নেয়ার পর আবদুল খালেক ও আতিকুর রহমানকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
 
অন্যদিকে কুমিল্লা থেকে অসুস্থ রোগীকে নিয়ে ঢাকায় আসার পথে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নয়াবাড়ি এলাকায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে মারা যান অ্যাম্বুলেন্সে থাকা দুই যাত্রী। তারা হলেন হুমায়ুন কবির ও ফারুক হোসেন।
 
কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি অ্যাম্বুলেন্স রোগী নিয়ে কুমিল্লা থেকে ঢাকায় আসছিল। সকাল সাতটার দিকে নয়াবাড়ি এলাকায় ইউটার্ন নিয়ে আসা দ্রুতগতির একটি ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রোগীর দুই স্বজন মারা যান। খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

দুর্ঘটনা এর আরো খবর