সিলেটে ট্রাকের ধাক্কায় অটোরিকশার পাঁচ যাত্রী নিহত

সিলেটের জৈন্তাপুরে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন দুইজন।
 
রবিবার (২ মে) সকালে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরের ফেরিঘাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা উপজেলার পাখিবিল ও রূপচেঙ গ্রামের বাসিন্দা। এদের মধ্যে দুই শিশু, এক নারীসহ চারজন একই পরিবারের সদস্য। এরা হলেন জৈন্তাপুর উপজেলার রূপচেঙ গ্রামের মৃত জামাল আহমদের স্ত্রী সাদিয়া বেগম (৩৯), তাঁর ছেলে শাহাদত হোসেন, মেয়ে সাবিয়া বেগম (৭) ও মৃত জামাল আহমদের বোন হাবিবুন্নেছা (৩৩)।
 
নিহত অপরজন হলেন একই উপজেলার পাখিবিল গ্রামের অটোরিকশাচালক হোসেন আহমদ (৩৫)।
 
আর আহতরা হলেন রূপচেঙ গ্রামের মৃত আরজান আলীর ছেলে ও নিহত সাদিয়া বেগমের ভাসুর মো. জাকারিয়া (৫০) এবং জাকারিয়ার স্ত্রী হাসিনা বেগম (৪০)। তাঁদেরকে  আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
 
পুলিশ জানায়, পাথর পরিবহনের জন্য একটি ট্রাক সিলেট থেকে জাফলংয়ের দিকে যাচ্ছিল। পথে জৈন্তাপুরের ফেরিঘাট নামক স্থানে পৌঁছলে গ্রামের ভেতরের রাস্তা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা সিলেট-তামাবিল সড়কে উঠে যায়। এসময় ট্রাকের ধাক্কায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন।
 
জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দস্তগীর আহমদ এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
 
ওসি দস্তগীর জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করে। পরে ময়নাতদন্ত ও চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিক‍্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে বলেও জানান ওসি। 

সর্বশেষ সংবাদ

দুর্ঘটনা এর আরো খবর