বড় ধাক্কা খেল মোস্তাফিজের মুম্বাই

নিজেদের প্রথম ম্যাচেই হেরে গেছে আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। দ্বিতীয় ম্যাচে আগামী বৃহস্পতিবার হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামবে দলটি। তবে এর আগে বড় এক ধাক্কা খেল রোহিত শর্মা বাহিনী। পিঠের চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেছেন মুম্বাই দলের অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্স। ক্রিকেট অস্ট্রেলিয়া বিষয়টি নিশ্চিত করেছে। এতে ধরে নওেযা যায় বড় ধাক্কা খেলো মুস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ান্স।

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ফিজিও ডেভিড বেকলি বলেন, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চতুর্থ টেস্টের সময় পিঠে ব্যথা পান কামিন্স। এরপর স্ক্যান রিপোর্টে জানা যায় প্যাটের মেরুদণ্ডের হাড়ে কিছুটা সমস্যা আছে, তাই তাকে বিশ্রাম দিতেই আমরা সিদ্ধান্ত নিয়েছি তাকে আইপিএল থেকে সরিয়ে নেওয়ার।

পিঠের সমস্যা কামিন্সের জন্য নতুন নয়। অস্ট্রেলিয়ার হয়ে অভিষেকের পর থেকে অসংখ্যবার পিঠের সমস্যা ভুগিয়েছে তাকে। কামিন্সের ইনজুরি নিয়ে তিনি আরও বলেন, প্যাট বর্তমানে পুনর্বাসন করবেন। যাতে দ্রুত আবারও ক্রিকেটে ফিরতে পারেন।

আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরে অস্ট্রেলিয়া সিরিজ হারলেও বল হাতে দুর্দান্ত ছিলেন কামিন্স। চার ম্যাচের সিরিজে অস্ট্রেলিয়ার সর্বোচ্চ ২২ উইকেট নেন এই পেসার। এছাড়া ২০১৭ সালের মার্চে প্রায় ছয় বছর পর টেস্ট ক্রিকেটে ফিরে টানা ১৩ ম্যাচ খেলেছেন এই পেসার। এই সময়ে বোলিং করেছেন ৫৯৪.৫ ওভার। এই সময়ে তার চেয়ে বেশি বোলিং করেছেন শুধু নাথান লায়ন (৬৯০ ওভার) ও কাগিসো রাবাদা (৬৪৪.৪ ওভার)।

উল্লেখ্য, গত জানুয়ারিতে আইপিএলের নিলামে ৫.৪ কোটি রুপিতে কামিন্সকে কিনেছিল মুম্বাই ইন্ডিয়ান্স।

সর্বশেষ সংবাদ