অ্যাটলেটিকোর হার রিয়াল-বার্সার শাপে বর

স্প্যানিশ লা লিগার চলতি মৌসুমের শুরু থেকেই পয়েন্ট টেবিলের শীর্ষে ছিল অ্যাটলেটিকো মাদ্রিদ। রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার হার ও ড্রয়ে অ্যাটলেটিকোর সঙ্গে পয়েন্টের ব্যবধান বেড়েছিল বেশ। তবে মৌসুম যতো শেষের দিকে এসেছে, ব্যবধান ততো কমেছে। শিরোপা জয়ের দৌড়ে এগিয়ে থাকা অ্যাটলেটিকো ততোই সুযোগ করে দিয়েছে রিয়াল-বার্সাকে।
 
রোববার রাতে অ্যাটলেটিকো আরো এক প্রস্থ এগিয়ে দিলো লা লিগার জায়ান্ট রিয়াল-বার্সাকে। লা লিগার ২৯তম ম্যাচে সেভিয়ার কাছে ১-০ ব্যবধানে হেরেছে দিয়েগো সিমিওনির শিষ্যরা। ম্যাচের ৭০ মিনিটে সেভিয়ার হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেছেন মার্কোস আকুনা।
 
এই হার অ্যাটলেটিকোর শিরোপা জয়ের স্বপ্নে দারুণভাবে ধাক্কা দিয়েছে। আর বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের জন্য শাপে বর হয়ে দেখা দিয়েছে। লস ব্লাঙ্কোস আর কাতালানদের শিরোপা জয়ের পথ প্রশস্ত করে দিয়েছে।
 
২৯ ম্যাচ শেষে শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের সংগ্রহ ৬৬ পয়েন্ট। সমান ম্যাচ থেকে রিয়াল মাদ্রিদের সংগ্রহ ৬৩ পয়েন্ট। এক ম্যাচ কম খেলা বার্সেলোনার সংগ্রহ ৬২ পয়েন্ট।
 
আজ সোমবার রাতে বার্সেলোনা তাদের ২৯তম ম্যাচে রিয়াল ভালাদোলিদের মুখোমুখি হবে। এই ম্যাচে কাতালানরা জয় পেলে অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমে হবে মাত্র ১।
 
 
লিগের পরবর্তী ৯ ম্যাচ শেষে শিরোপা কাদের শোকেসে উঠে দেখার বিষয়।

সর্বশেষ সংবাদ

খেলা এর আরো খবর