রোনালদোর গোলে হার এড়ালো জুভেন্টাস

ইতালিয়ান সিরি’আ লিগে শনিবার রাতে তোরিনোর মুখোমুখি হয়েছিল জুভেন্টাস। পিছিয়ে পড়েও ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে ২-২ ব্যবধানে ড্র করেছে সাদাকালো শিবির। এই ড্রয়ে শিরোপা জয়ের দৌড় থেকে বেশ খানিকটা পিছিয়ে পড়লো জুভেন্টাস।
 
আন্তর্জাতিক বিরতিতে যাওয়ার আগে বেনেভেন্তোর বিপক্ষে ১-০ গোলে হেরেছিল জুভেন্টাস। সে কারণে এই ম্যাচটিতে কিছুটা চাপ নিয়েই নেমেছিল আন্দ্রেয়া পিরলোর শিষ্যরা। তবে ১৩ মিনিটের মাথায় ফেদেরিকো সিসের গোলে লিড নেয় তারা। শিবিরে আস্তে স্বস্তি।
 
 
তবে সেই স্বস্তি বেশিক্ষণ স্থায়ী হয়নি। তাদের এগিয়ে থাকতে দেয়নি রেলিগেশন শঙ্কায় থাকা তোরিনো। ২৭ মিনিটের মাথায় অ্যান্তোনিও সানাব্রিয়া গোল করে সমতা ফেরান। তাতে ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় প্রথমার্ধের খেলা।
 
বিরতির পর প্রথম মিনিটেই লিড নেয় স্বাগতিকরা। সানাব্রিয়া ৪৬ মিনিটের সময় নিজের জোড়া গোল পূর্ণ করে এগিয়ে নেন দলকে। ৭৯ মিনিটের মাথায় ক্রিস্টিয়ানো রোনালদো গোল করে দলকে হারের লজ্জা থেকে বাঁচান।
 
অবশ্য গোলটি পেতে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির সহায়তা নিতে হয়েছিল জুভেন্টাসকে। রোনালদো গোল করার পর অফসাইডের পতাকা তুলেছিলেন লাইন্সম্যান। পরে ভিএআর এ টিকে যায় রোনালদোর গোলটি। তাতে ২-২ গোলের ড্র নিয়েই শেষ হয় ম্যাচ।
 
 
এই ড্রয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে নেমে গেছে জুভেন্টাস। ২৮ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৫৬ পয়েন্ট। ২৭ ম্যাচ থেকে ৬৫ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে আছে ইন্টার মিলান।

সর্বশেষ সংবাদ

খেলা এর আরো খবর