ম্যানইউর কাছে হেরে লিভারপুলের বিদায়

সময়টা ভালো যাচ্ছে না লিভারপুলের। সেটা আরো খারাপ হলো রোববার রাতে। ইংলিশ এফএ কাপের চতুর্থ রাউন্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে বিদায় নিয়েছে তারা। আর লিভারপুলকে ৩-২ গোলে হারিয়ে পঞ্চম রাউন্ড নিশ্চিত করেছে রেড ডেভিলসরা। 
 
এর মধ্য দিয়ে লিভারপুলের জয়হীন থাকা ম্যাচের সংখ্যা আরো বাড়লো। ২০২০ সালের মার্চের পর এই প্রথম টানা সব ধরনের প্রতিযোগিতার ম্যাচে হার মানলো সালাহ-ফিরমিনোরা।
 
রোববার রাতে ওল্ড ট্রাফোর্ডে ৭৭ মিনিট পর্যন্ত ম্যাচে ২-২ এ সমতা বিরাজ করছিল। এরপর ফ্রি কিক পায় ম্যানইউ। ডি বক্সের সামনের ফ্রি কিক থেকে অসাধারণ এক গোল করেন ম্যানইউর ব্রুনো ফার্নান্দেজ। তার গোলে ভর করেই ওলে গুনার শুলসারের শিষ্যরা টিকিট পায় পরবর্তী রাউন্ডের।
 
তার আগে মোহাম্মদ সালাহ ১৮ মিনিটে গোল করে অলরেডদের এগিয়ে নিয়েছিলেন। ২৬ মিনিটে ম্যাসন গ্রিনউড গোল করে সমতা ফেরান। তাতে ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধের খেলা।
 
বিরতির পর ৪৮ মিনিটে মার্কাস রাশফোর্ডের গোলে এগিয়ে যায় ম্যানইউ। তবে বেশিক্ষণ এগিয়ে থাকতে পারেনি তারা। ৫৮ মিনিটে মোহাম্মদ সালাহ তার জোড়া গোল পূর্ণ করলে ম্যাচে আবারো ফেরে সমতা। এরপর ব্রুনো ফার্নান্দেজের ফ্রি কিক বদলে দেয় ম্যাচের ভাগ্য।
 
পঞ্চম রাউন্ডে আগামী মাসে ওয়েস্টহ্যামের মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড।

সর্বশেষ সংবাদ

খেলা এর আরো খবর