পরিবারের জন্য দোয়া চাইলেন তামিম

বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পাওয়া তামিম ইকবাল এখনো আনুষ্ঠানিকভাবে মাঠে নামেননি। প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে মাঠের খেলা বন্ধ হয়ে যাওয়ায় পরিবারের সঙ্গেই সময় দিচ্ছেন তিনি।
 
মহামারির কারণে লকডাউন শুরু হলে বিপাকে পড়তে হয় সবাইকে। ঠিক সঠিক সময়ে ক্রিকেটারদের পক্ষ থেকে সরকারের করোনা তহবিলে অর্থ প্রদানের অগ্রণী ভূমিকা পালন করেন তামিম।
 
ব্যক্তিগতভাবে দুস্থ ও সুবিধা বঞ্চিতদের জন্য খাদ্যসামগ্রী প্রদানের ব্যবস্থা করেন দেশসেরা এই ওপেনার। তার অর্থ দিয়ে জাতীয় দলের স্পিনার নাজমুল অপুর মাধ্যমেও মানুষকে সহায়তা দেন। চট্টগ্রামে থাকা ক্রিকেট কোচদেরও পাশে দাঁড়ান তিনি।
 
বর্তমান ও সাবেক ক্রিকেটারদের নিয়ে লকডাউনে ক্রিকেট প্রেমীদের মন মাতিয়েছেন তামিম। কিংবদন্তি ওয়াসিম আকরাম থেকে হালের বিরাট কোহলিকে লাইভ আড্ডা ডেকে সবার মন জয় করে নেন।
 
২০১৩ সালে ২২ জুন প্রেমিকা আয়েশা সিদ্দিকীর সঙ্গে বিয়ে হয় তামিমের। সোমবার (২২ জুন) তাদের বিয়ের সপ্তম বিবাহবার্ষিকী পালন করছেন তারা। 
 
বিয়ের তিন বছর পর তামিম-আয়েশার প্রথমবারের মতো নতুন সদস্যের আগমন ঘটে। ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি ছেলে সন্তান আরহাম ইকবাল জন্ম নেয়। গেল বছরের ১৯ নভেম্বর মেয়ে আলিশবা ইকবাল খান জন্মগ্রহণ করে।
 
এদিন ফেসবুকে পরিবারের ছবি দিয়ে তামিম লিখেছেন, সপ্তম বিবাহবার্ষিকী পালন করছি। আলহামদুলিল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।