বাবাকে নিয়ে ইমরুলের আবেগী স্ট্যাটাস

ক্রিকেটার হওয়া, দেশের হয়ে খেলা এসব কিছুর পেছনে বড় প্রেরণা ছিলেন তার বাবা বানি আমিন বিশ্বাস। না ফেরার দেশে পাড়ি জমানো পিতা যেন স্মৃতি হয়ে ভেসে উঠছে ইমরুল কায়েসের সামনে। দেশের তারকা এই ক্রিকেটারের ফেইসবুক স্ট্যাটাসই বলে দিচ্ছে, তার কাছে বাবা মানে কী!
 
স্ট্যাটাসে ইমরুল লিখেন- “সবাই জানেন, গত রাত ৯টায় আমার বাবা আমাদের ছেড়ে চলে গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ২৩ মার্চ একটি বড় ধরনের দুর্ঘটনায় পড়েছিলেন, এর পর থেকে ২৮ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করেছেন। মহান আল্লাহ তাকে নিয়ে গেছেন, যেখান থেকে কেউ ফিরে আসে না।”
 
“আমার ক্রিকেটার হয়ে ওঠা ও দেশের হয়ে খেলার বড় কারণ আমার বাবা। আমাকে সব সময় তিনি সমর্থন জুগিয়েছেন, এমনকি দুর্ঘটনার দিনও আমাকে ২-৩ বার ফোন করেছিলেন আমার ও আমার ছেলের খবর জানতে।”
 
“তার ত্যাগ কখনই শোধ করা সম্ভব নয়। আপনারা আমার বাবার আত্মার জন্য দোয়া করবেন। ছেলে হিসেবে বলব- ‘আব্বা যেখানেই থাকো ভালো থেকো। আল্লাহ তোমাকে মাগফিরাত দান করুন। আমিন। ভালোবাসি আব্বা’।”
 
রবিবার রাজধানী ঢাকার একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন ইমরুলের বাবা বানি আমিন। সোমবার মেহেরপুর সদর উপজেলার উজলপুরে গ্রামের বাড়িতে তার দাফন হয়।
 
এদিকে, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে ঢাকা থেকে গ্রামের বাড়িতে যাওয়ায় নিয়মানুযায়ী সপরিবারে হোম কোয়ারেন্টাইনে আছেন ইমরুল।  

খেলা এর আরো খবর