ফের বাবা হচ্ছেন সাকিব

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যেও তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশিরের দম্পতির ঘরে সুখের বারুতা। নতুন অতিথি আসছে তাদের পরিবারে!
 
দ্বিতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে দেওয়া স্ট্যাটাসে এমন বার্তাই দিয়েছেন দেশসেরা এই ক্রিকেটার।
 
পোস্টে একমাত্র কন্যা আলাইনা হাসান অব্রির ছবি পোস্ট করে সাকিব লিখেছেন- “বিগ সিস্টারহুড”। ছবিতে দেখা যাচ্ছে, অব্রির হাতে বাচ্চাদের পোশাক। তাতে বোঝার বাকি নেই, তিন থেকে চার সদস্য হচ্ছে সাকিরের ঘরের সদস্য সংখ্যা।
 
উল্লেখ্য, ১২.১২.১২ তারিখে উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। তারকা দম্পতির কোলজুড়ে ২০১৫ সালের ৯ নভেম্বর আসে একমাত্র কন্যা অব্রি।
 
স্ত্রী-সন্তানকে সময় দিতে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যেই যুক্তরাষ্ট্রে পাড়ি জমান আইসিসি’র নিষেধাজ্ঞার কারণে ক্রিকেট থেকে বাইরে থাকা সাকিব। দেশটিতে পৌঁছানোর পর নিয়মানুযায়ী আইসোলেশনে যেতে হয় তাকে।
 
যুক্তরাষ্ট্রে থেকেই করোনাভাইরাসের কারণে চলমান অচলাবস্থায় দেশের অসহায়দের জন্য নানাভাবে সাহায্য করার উদ্যোগ দিয়েছেন সাকিব। নিজের নামে গড়া ফাউন্ডেশনের মাধ্যমে দেশ-বিদেশ থেকে ফান্ড উত্তোলন করছেন তিনি। সেই ফান্ড ব্যবহার করা হচ্ছে সুবিধাবঞ্চিত মানুষদের সাহায্যার্থে।

সর্বশেষ সংবাদ

খেলা এর আরো খবর