লাইফ সাপোর্টে হাত হারানো রাজীব

দুই বাসের চাপায় হাত হারানো রাজীব হোসেনের অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। মঙ্গলবার ভোর রাত ৪টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। রাজীবের চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের প্রধান ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মো. শামসুজ্জামান এ কথা জানিয়েছেন।

তিনি বলেন, ‘হঠাৎ করে শ্বাসকষ্ট বেড়ে যাওয়া এবং নিউরোলজিক্যাল অবস্থার অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।’

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল দুপুরে রাজধানীর কাওরান বাজারে সার্ক ফোয়ারার সামনে দুই বাসের চাপায় তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের (২২) হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। আহত অবস্থায় প্রথমে তাকে পান্থপথের শমরিতা হাসপাতালে নেওয়া হয়। পরে ৪ এপ্রিল বিকালে উন্নত চিকিৎসার জন্য রাজীবকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

এদিকে, ৫ এপ্রিল স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম রাজীবকে দেখতে ঢামেকে যান। এসময় তিনি বলেন, রাজীবে চিকিৎসার সমস্ত খরচ সরকার বহন করবে। রাজীব মেধাবী ছেলে। আগেই মা-বাবাকে হারিয়ে সে এতিম। তার দুটো ছোট ভাই আছে। এই কারণে মানবিক বিবেচনা রেখে সে সুস্থ হওয়ার পর সরকারের পক্ষ থেকে তাকে চাররির ব্যবস্থা করে দেওয়া হবে।

বিশেষ প্রতিবেদন এর আরো খবর