বিএনএ ও তৃণমূল বিএনপি’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী
বিএনএ-কে সঙ্গে নিয়েই সরকার গঠন করা হবে : মোহাম্মদ নাসিম
খবরের অন্তরালে প্রতিবেদক :

‘সংবিধানের বাইরে কিছু হবে না, নির্বাচন যথা সময়েই হবে। বিএনএ-কে আমাদের সঙ্গে থাকতে হবে, বিএনএ-কে সঙ্গে নিয়েই আমারা আগামী নির্বাচন করবো এবং স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে আমারা লড়াই করে আগামী নির্বাচনে জয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করবো ইনশাআল্লাহ।’- বাংলাদেশ জাতীয় জোট- বিএনএ’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১৫ জানুয়ারি, ২০১৮ খ্রিস্টাব্দে সুপ্রীম কোর্ট বার সমিতি অডিটোরিয়ামে বিকেল ৩টায় মিলনায়তনে এক আলোচনা সভায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মোহাম্মদ নাসিম এম.পি. প্রধান অতিথি বক্তৃতায় এই কথা বলেন।
সভায় প্রধানমন্ত্রীর বেসরকারী খাত বিষয়ক উপদেষ্টা ও বিশিষ্ট শিল্পপতি সালমান এফ রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
বিএনএ ও তৃণমূল বিএনপি’র চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার নাজমুল হুদা’র সভাপতিত্বে আলোচনা সভা পরিচালনা করেন বিএনএ’র সাংগঠনিক সম্পাদক ও  তৃণমূল বিএনপি’র সিনিয়র মহাসচিব মো. আক্কাস আলী খান।
বিএনএ’র কো-চেয়ারম্যান ও বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি- বিএলডিপি’র চেয়ারম্যান সাবেক মন্ত্রী এম. নাজিমউদ্দীন আল-আজাদ প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন। বিএনএ মহাসচিব ও বাংলাদেশ জাগো বাঙালি দলের, চেয়ারম্যান মেজর ডা. এম হাবিবুর রহমান (অব.) সভায় স্বাগত ভাষণ দেন।
বিএনএর মূখপাত্র ও বাংলাদেশ ন্যাশনাল কংগ্রেসের চেয়ারম্যান শেখ সহীদুজ্জামান বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন।
এছাড়াও বাংলাদেশ জাতীয় জোট-বিএনএ-র জাতীয় নেতৃবৃন্দের মধ্যে গণতান্ত্রিক মুক্তি আন্দোলন চেয়ারম্যান মোঃ আশরাফ আলী হাওলাদার, বাংলাদেশ আওয়ামী পার্টি সভাপতি আমান উল্লাহ শিকদার, ইউসিপি’র চেয়্যাম্যান ম্যানয়েল সরকার, দুনিয়া দলের চেয়ারম্যান মো. শামসুদ্দিন খান, দেশরক্ষা আন্দোলন-এর চেয়ারম্যান কৃষিবিদ ওয়ারেসুল হাসান, বাংলাদেশ মানবাধিকার পার্টির চেয়ারম্যান ডা. আফরোজা বেগম হ্যাপি, তৃণমূল বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসন মাজমাদার, ১ম ভাইস চেয়ারম্যান আহম্মদ শরীফ, বিএলডিপি’র  কো-চেয়ারম্যান আলহাজ্ব সোহরাব উদ্দিন বক্তব্য রাখেন। এছাড়াও ডেমোক্রেটিক এ্যালায়েন্স এর চেয়্যাম্যান আলমগীর মজুমদার, জাতীয় গণতান্ত্রিক লীগের চেয়্যাম্যান এম এ জলিল, ভাসানী ন্যাপের চেয়্যাম্যান মোস্তাক ভাসানী, জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খান মজলিস মহাসচিব মিজানুর রহমান মিজু প্রমূখ বক্তব্য রাখেন

 

 
 

সর্বশেষ সংবাদ

নির্বাচিত সংবাদ এর আরো খবর