বিএনপি ডিজিটাল ব্যবস্থা চায় না তাই বিষোদগার করছে: সেতুমন্ত্রী

সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম পদ্ধতি বিশ্ব স্বীকৃত কিন্তু বিএনপি ওই আধুনিক ব্যবস্থা চায় না। তাই ডিজিটাল পদ্ধতির বিরুদ্ধে বিষোদগার করে চলেছেন ওই দলের নেতারা।
 
শনিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুরে ফাইভ স্টার মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
 
এ সময় বিহারীদের কথা উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনা বিহারীদের পুনর্বাসনে সব ধরণের পদক্ষেপ নিচ্ছেন। তিনি যোগ করেন- বিএনপি মহাসচিবের বাড়ি উত্তর জনপদে হলেও এই শীতে তিনি জনগণের পাশে না থেকে ঢাকায় বসে আছেন।
 
অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি, ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মহসিনুল হক প্রমুখ।
 
ওবায়দুল কাদের বলেন, সরকার ও আওয়ামী লীগ শীতার্ত মানুষের পাশে রয়েছে। উত্তরের ৫০ হাজার মানুষকে শীতে কম্বল দেওয়া হচ্ছে। উত্তরাঞ্চলের মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুব ভালোবাসেন। এজন্য কেন্দ্রীয় কমিটিতে দুজন নেত্রীকে স্থান দিয়েছেন।
 
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের সাংসদ রাবেয়া আলীম, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হকসহ নেতৃবৃন্দ।
 
এর আগে মন্ত্রী ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছলে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে মন্ত্রী সৈয়দপুর সড়ক ও জনপথ ডাকবাংলোতে রংপুর জোনের উন্নয়ন কার্যক্রমে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

রাজনীতি এর আরো খবর