অভিযোগ করা বিএনপির পুরানো অভ্যাস: তোফায়েল

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক তোফায়েল আহমেদ বলেছেন, নালিশ করা, অভিযোগ করা বিএনপির পুরানো অভ্যাস।
 
তিনি বলেন, বিএনপি এখনই বলছে যে, তারা নির্বাচনে জিতবে না। আর সেটা জেনেও তারা আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশ নিয়েছে। এটা হতাশাগ্রস্তদের কথা। এতে তাদের নেতাকর্মীরাও হতাশ হয়। এই কথার মাধ্যমেই তারা হেরে গেছে। নালিশ করা, অভিযোগ করা তাদের ঐতিহ্য।
 
সোমবার রাজধানীর বনানীতে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ গঠিত নির্বাচন পরিচালনা কমিটির সঙ্গে গণমাধ্যম কর্মীদের পরিচিতি সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তোফায়েল আহমেদ।
 
সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, প্রচার ও তথ্য সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। 
 
নির্বাচনে ’লেভেল প্লেয়িং ফিল্ড’ নিশ্চিত করতে আওয়ামী লীগ প্রার্থীদের পক্ষে দলীয় নেতাদের নির্বাচনী প্রচারণায় বাধা থাকা উচিত নয় বলেও মন্তব্য করে তোফায়েল আহমেদ বলেন, বিএনপি প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিতে দায়িত্ব দেওয়া হয়েছে ব্যারিস্টার মওদুদ আহমদকে। তিনি তো বিএনপির সাবেক মন্ত্রী। আমরা বর্তমান এমপি বলে কি আমাদের দলীয় প্রার্থীর পক্ষে কাজ করতে পারবো না? এটা তো লেভেল প্লেয়িং ফিল্ড হতে পারে না। লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে আমরা মঙ্গলবার নির্বাচন কমিশন কার্যালয়ে যাবো বলেও জানান তিনি।

রাজনীতি এর আরো খবর