আপনি ন্যায় বিচার পাবেন: প্রধানমন্ত্রীকে ডা. জাফরুল্লাহ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, আপনি ন্যায় বিচার পাবেন।
 
শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে ধানমন্ডি-২৭ নম্বর ‘জিনজিয়ান রেস্টুরেন্টে’ দেশের মঙ্গল কামনায় এক দোয়া মাহফিলে অংশ নিয়ে সংক্ষিপ্ত বক্তব্য তিনি এ কথা বলেন। দোয়া মাহফিলের আয়োজন করেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক।
 
ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র, তারপরে সুশাসন এবং সবার জন্য ন্যায়বিচার। সুষ্ঠু নির্বাচনে যদি আমার মাননীয় প্রধানমন্ত্রী হেরে যান তাকে নিশ্চিত করতে চাই যে আজকে আপনি যে অত্যাচারের স্টিম রোলার চালাচ্ছেন সেটা আপনার ওপরে চালানো হবে না। আপনি সুষ্ঠু বিচার পাবেন। অন্তত এই একটা শর্তে আমরা যেন সবাই রাস্তায় নামতে পারি। এভাবে একটা দেশ চলতে পারে না।
 
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজ উদ্দিন আহমদ, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহসানুল হক মিলন, সাবেক সংসদ সদস্য নিলুফার চৌধুরী মনি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. আসিফ নজরুল প্রমুখ।

সর্বশেষ সংবাদ

সংগঠন এর আরো খবর