বন্দরে সাংবাদিককে কুপিয়ে মারলো মাদক ব্যবসায়ীরা

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার প্রকাশ্যে এক সাংবাদিককে কুপিয়ে হত্যা করেছে মাদক ব্যবসায়ীরা।  ১১ অক্টোবর, রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আদমপুর জিওধারা চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।
 
নিহত ইলিয়াস শেখ (৪৫) ওই এলাকার মজিবর মিয়ার ছেলে। তিনি দৈনিক বিজয় পত্রিকায় কর্মরত ছিলেন।
 
ঘটনার সাথে জড়িত তুষার (৩০) নামের এক মাদক ব্যবসায়ী ও পুলিশের সোর্সকে আটক করে জনতা পুলিশে সোপর্দ করছে।
 
ইলিয়াস হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন দৈনিক বিজয় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু।
 
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে মোবাইলে কথা বলতে বলতে বাড়ি ফিরছিলেন ইলিয়াস শেখ। এসময় সেখানে আগে থেকেই সহযোগীসহ অবস্থান নেয়া স্থানীয় মাদক ব্যবসায়ী তুষার ও তার ভাই তুর্য তাকে গালাগালি করতে থাকে। এসব অগ্রাহ্য করে চলে যাচ্ছিলেন ইলিয়াস। হঠাৎই তুষার পেছন থেকে গিয়ে তাকে মারধোর করতে থাকে। এবং ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপাতে থাকে।
 
এসময় তিনি মাটিতে লুটিতে পড়েন। পরে স্থানীয়রা তাকে নারায়ণগঞ্জ দেড়শ’ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
 
এসময় স্থানীয় জনতা তুষারকে আটক করে পুলিশে সোপর্দ করে। তার কাছ থেকে ধারালো ছুরিও উদ্ধার করা হয়। আটকের সময় তার গায়ের গেঞ্জিতে রক্তের দাগ ছিল।
 
ধৃত তুষার মাদক ব্যবসার পাশাপাশি পুলিশের সোর্স হিসেবেও এলাকায় পরিচিত বলে স্থানীয়রা জানিয়েছেন। মাদক ব্যবসাসহ তাদের নানা অপকর্ম নিয়ে সংবাদ প্রকাশ করে তাদের চক্ষুশূলে পরিণত হয়েছিলেন সাংবাদিক ইলিয়াস শেখ।
 
এর আগে তিনি জীবনের নিরাপত্তা চেয়ে তাদের নামে থানায় জিডিও করেছিলেন। কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা না নেয়ায় তাকে প্রাণ দিতে হয়েছে বলে অভিযোগ করেন তার কর্মস্থল দৈনিক বিজয়’র সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু।
 
এ বিষয়ে বন্দর থানার এসআই তাহিদ উল্লাহ জানান, রাতে দুর্বৃত্তরা ইলিয়াছকে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতাল নেয়।
 
সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হত্যায় জড়িত সন্দেহে তুষার নামে একজনকে আটক করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

খুন ও সন্ত্রাস এর আরো খবর