বিএনপির সাংসদ জাহিদুর ও সাবেক উপমন্ত্রী দুলু করোনায় আক্রান্ত

বিএনপির আরো দুই নেতা নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁরা হলেন- ঠাকুরগাঁও-৩ আসনে বিএনপির সংসদ সদস্য জাহিদুর রহমান এবং দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু।
 
গতকাল বুধবার সংসদ সদস্য জাহিদুর রহমানের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে বলে জানিয়েছেন পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুর জব্বার। তিনি আরো জানান, গত কয়েকদিন ধরে জাহিদুর রহমান জ্বর-সর্দি উপসর্গে ভুগছিলেন। পরে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। বুধবার ঠাকুরগাঁও বক্ষব্যাধি ক্লিনিকে জিন এক্সপার্ট মেশিনে পরীক্ষা করে তাঁর করোনা পজিটিভ আসে।
 
এদিকে গতকাল বুধবার রাতে আসাদুল হাবিব দুলুকে ঢাকার আজগর হাসপাতালে ভর্তি করার জন্য রংপুর থেকে অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়।
 
লালমনিরহাট জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা জানিয়েছেন, জেলা বিএনপির সভাপতি আসাদুল হাবিব দুলু কিছুদিন ধরেই অসুস্থতায় ভুগছিলেন এবং নিজ বাসায় চিকিৎসা নিচ্ছিলেন।
 
বুধবার সকালে আসাদুল হাবিব দুলুকে রংপুরের ডক্টরস ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে সন্ধ্যায় তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। পরে তাঁকে উন্নত চিকিৎসার জন্য রাতেই বিশেষ অ্যাম্বুলেন্সযোগে ঢাকার আলী আজগর হাসপাতালের উদ্দেশে পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ

স্বাস্থ্য এর আরো খবর