‘বিগ বস’ জিতলেন রুবিনা

সাড়ে চারমাসের হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ‘বিগ বস সিজন ১৪’ জিতে নিলেন রুবিনা দিলাইক।
 
রবিবার রিয়্যালিটি শোটির শেষ পর্বে বিজয়ীর খেতাব পান এ টেলি তারকা। পুরস্কার হিসেবে পেয়েছেন ৩৫ লাখ রুপি। আর  ফার্স্ট রানার আপ হয়েছেন গায়ক রাহুল বৈদ্য।
 
করোনার ডামাডোলে বেশ কয়েকবার পিছিয়ে ৩ অক্টোবর শুরু হয় বিগ বসের ঘরে প্রতিযোগীদের পথ চলা। এই সিজন চলেছে সবচেয়ে বেশি দিন ধরে। মূলত ফাইনালে খেতাব জেতার লড়াইয়ে ছিলেন ৫ প্রতিযোগী। যার মধ্যে রাখি সাওয়ান্ত কয়েক সপ্তাহ আগে বিগ বসের ঘরে প্রবেশ করেছিলেন। অন্যদিকে, রানার আপ রাহুল একবার শো ছেড়ে বাইরে বেরিয়ে গেলেও আবার ফিরে আসেন।
 
তবে শো শুরুর প্রথম দিন থেকেই বিগ বসের ঘরে বিনোদনের রসদ জুগিয়ে গিয়েছেন ‘ছোটি বহু’ ও ‘শক্তি’-খ্যাত টিভি তারকা রুবিনা। যেকোনো ক্ষেত্রে নিজের আদর্শ ও চিন্তাধারাকে খেলার কৌশলের মধ্যে এনে একের পর এক গোল হাঁকিয়েছেন তিনি। দর্শকের পছন্দেও ছিলেন। যার ফল পেলেন একদম শেষ দিনে।
 
‘বিগ বস’ মানেই শুধু কথা কাটাকাটি, ঝগড়া বা মস্তিষ্কের চাপ নয়, সেখানে প্রেমও চূড়ান্ত জায়গা পেয়ে থাকে। আর তাই চলতি সিজনে রুবিনার সঙ্গে বিগ বসের ঘরে হাজির তার স্বামী অভিনবের সঙ্গে দুষ্টু মিষ্টি প্রেম-খুনসুটির সাক্ষী থেকেছে দর্শক।
 
অপর দুই প্রতিযোগী এজাজ খান ও পবিত্রা পুনিয়া বিগ বসের বাড়িতে এসেই প্রেমে পড়েন। এমনকী জসমিন ও আলির প্রেম নিয়ে বিস্তর জল্পনা তৈরি হয়। এই সব কিছুর মধ্যে ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্তও দর্শকদের বিনোদন জুগিয়ে গিয়েছিলেন। কিন্তু ১৪ লাখ রুপি নিয়ে চ্যাম্পিয়নশিপের লড়াই থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন তিনি।
 
জনপ্রিয় এই শো’র সঞ্চালনা করছেন সালমান খান। ফাইনালের দিনও মাতিয়ে দেন তিনি।

সর্বশেষ সংবাদ