বলিউড সিনেমায় দেবের নায়িকা রুক্মিণী

বলিউডে ডেবিউ করছেন টলিপাড়ার নায়িকা রুক্মিণী মৈত্র। তাও আবার অ্যাকশন স্টার বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে। ভারতের প্রজাতন্ত্র দিবসে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টার শেয়ার করে জানালেন অভিনেত্রী নিজেই। ছবির নাম ‘সনক’। রুক্মিণী-বিদ্যুৎ ছাড়াও ছবিতে রয়েছেন নেহা ধুপিয়া, চন্দন রায় সান্যাল।
 
২০১৭ সালে ‘চ্যাম্প’ ছবিতে সুপারস্টার দেবের সঙ্গে টলিউডে নায়িকা হিসেবে যাত্রা শুরু করেন রুক্মিণী। তারপর থেকে এখনও পর্যন্ত মোট ছ’টি বাংলা ছবিতে অভিনয় করেছেন। যার মধ্যে পাঁচটি ছবিতে তার সঙ্গে ছিলেন সুপারস্টার দেব। এই প্রসঙ্গে বলতে গিয়ে জানিয়েছিলেন, ছবির বিষয়বস্তু যদি ভাল হয় তাহলে সব ছবিতেই দেবের সঙ্গে অভিনয় করতে প্রস্তুত তিনি। অবশ্য শেষ মুক্তি পাওয়া ‘সুইৎজারল্যান্ড’ ছবিতে তার বিপরীতে নায়ক হিসেবে ছিলেন আবির চট্টোপাধ্যায়। নিউ নর্মালে মুক্তি পেয়েছিল জিৎ প্রযোজিত ছবিটি। এরপর দেবের সঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল নায়িকাকে। তারপরই বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে বলিউড ডেবিউর কথা ঘোষণা করেন।
 
ভারতীয় এক সংবাদমাধ্যমকে বলিউডের এই ছবি প্রসঙ্গে বলতে গিয়ে রুক্সিণী জানান, প্রযোজক বিপুল শাহর তার প্রোফাইল দেখে পছন্দ হয়েছিল। তিনিই রুক্মিণীর প্রোফাইল ‘সনক’ ছবির পরিচালক কনিষ্ক বর্মাকে দেখান। তারপরই অডিশনের প্রস্তাব দেওয়া হয়। সেই সময় অন্য একটি ছবির প্রচার করছিলেন রুক্মিণী। প্রায় একমাস বাদে অডিশনের রেকর্ডিং পাঠিয়েছিলেন। রেকর্ডিং পছন্দ হওয়ার পরই কথাবার্তা এগোয়। আর টলিপাড়ার নায়িকার বলিউড সফর শুরু হয়। নিজের পোস্টে নতুন এই সফরের জন্য সকলের শুভেচ্ছা ও আশীর্বাদ চেয়েছেন এই অভিনেত্রী।

সর্বশেষ সংবাদ