নতুন চেহারায় ইলিয়ানা

এখন পর্যন্ত বলিউডের পর্দায় অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজকে রূপবতী নারী হিসেবেই দেখা গেছে। এবার এই অভিনেত্রীকে দেখা যাবে বদলে যাওয়া এক নতুন চেহারায়। যাকে সমাজের লোক 'ময়লা' অর্থাৎ কালো চেহারার অসুন্দর মেয়ে বলে থাকেন, তেমনই এক তরুণীর চরিত্রে দেখা যাবে ইলিয়ানাকে। ছবির নাম 'আনফেয়ার অ্যান্ড লাভলি'। ত্বকের রং ফর্সাকারী বিশ্বখ্যাত একটি প্রসাধনী পণ্যের নাম ব্যঙ্গ করে এই ছবির নাম রাখা হয়েছে।
 
সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে সে কথা স্বীকার করেছেন ছবির চিত্রনাট্যকার বলবিন্দর সিং জানুজা। এ নিয়ে ইলিয়ানা বলেন, 'অনেক ক্ষেত্রেই মানুষের গায়ের রং শ্যামলা বা কালোর পরিবর্তে 'ময়লা' শব্দটি ব্যবহার করা হয়, যা থেকে বোঝা যায়, কীভাবে ভারতীয় সমাজে গায়ের রংকে প্রাধান্য দিয়ে থাকেন। তাই ভারতীয় সংস্কৃৃতির শিকড়ে যে সমস্যাটা গেঁথে আছে, সেটাই এবার সিনেমায় হাস্যরসের মাধ্যমে তুলে ধরা হচ্ছে। ছবির গল্পটি শুধু দর্শককে আনন্দই দেবে না, আমাদের সমাজের একটি সমস্যাও তুলে ধরবে। যেজন্য এই ছবিতে নতুন এক চেহারায় নিজেকে তুলে ধরার সিদ্ধান্ত নিয়েছি।'
 
'আনফেয়ার অ্যান্ড লাভলি' ছবিতে ইলিয়ানার বিপরীতে প্রথম দেখা যাবে অভিনেতা রণবির হুদাকে। ছবিটি প্রযোজনা করছেন সনি পিকচার্স ফিল্মস ইন্ডিয়া।

সর্বশেষ সংবাদ