ধর্ষকদের ওপেন প্লেসে মৃত্যুদণ্ড দেয়া উচিত : অপু বিশ্বাস

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনায় অপরাধীদের ফাঁসি দাবিতে সোচ্চার সর্বস্তরের জনগণ। নানা রাজনৈতিক সংগঠনের সঙ্গে একাত্ম ঘোষণা করে সংস্কৃতি কর্মীরাও ধর্ষণের বিচার চেয়েছে।
 
এদিকে ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসও ধর্ষকের বিচার চাইলেন। নিজের ফেসবুক পেইজে অপু ধর্ষকদের মৃত্যুদণ্ড দেওয়ার দাবি জানান।
 
অপু বিশ্বাস বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী বান্ধবীর বাসায় যাওয়ার পথে ধর্ষণের শিকার হন। এটা খুব দুঃখজনক। কিন্তু এর প্রতিকার হতে হবে। ধর্ষকদের এমন কোনো মর্মান্তিক শাস্তি দেয়া উচিত যা দেখে অন্যরা এই ধরনের জঘন্য কাজ করতে সাহস পাবে না। ধর্ষকদের মনে ভয় জন্মাবে।ধর্ষকদের ওপেন প্লেসে মৃত্যুদণ্ড দেয়া উচিত। এত প্রতিবাদ সত্ত্বেও কোনো প্রতিকার হচ্ছে না!কোনো মা, কোনো বোন, কোনো কন্যা ধর্ষিতা হয়েছে- মানুষ হিসেবে এর চেয়ে লজ্জার আর কী হতে পারে?’
 
উল্লেখ্য, ক্যাম্পাস থেকে বান্ধবীর বাসায় যাওয়ার পথে ওই ছাত্রী ধর্ষণের শিকার হন। এই ঘটনায় ক্যান্টনমেন্ট থানায় মামলা হয়েছে। রোববার গভীর রাতে ওই ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তাকে হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। ওই ছাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) একটি হলের আবাসিক শিক্ষার্থী।

সর্বশেষ সংবাদ