নির্বাচনে জয়ী হয়ে যা বললেন অভিনেত্রী পপি

বাংলা চলচ্চিত্র শিল্পী সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের এক বছর মেয়াদি নির্বাচনে জয়ী হয়েছে চিত্রনায়িকা পপি। গত সোমবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে নতুন মেয়াদে সভাপতি হিসেবে জয়ী হয়েছেন চিত্রনায়ক অমিত হাসান। আর কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি।
 
ক্যারিয়ারে প্রথমবারের মতো নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন পপি। তিনি পেয়েছেন ৩২৫ ভোট। পপি বলেন, ভোটারদের কাছে আমি কৃতজ্ঞ। সবার ভালোবাসা আর সমর্থনে আমি জয়ী হয়েছি। এটি আমার ক্যারিয়ারের বিরাট একটি প্রাপ্তি হয়ে থাকবে।
 
নতুন পরিকল্পনা নিয়ে কাজ করতে চাই উল্লেখ করে পপি বলেন, পুরনো কমিটি যে কাজগুলো হাতে নিয়েছিল সেগুলোও সবার অংশগ্রহণে দ্রুত শেষ করতে চাই। সবাই মিলে বাংলাদেশ ফিল্ম ক্লাবকে সফল একটি সংগঠন বানাতে কাজ করে যাব।
 
বাংলাদেশ ফিল্ম ক্লাবের নির্বাচনে অমিত হাসানের পূর্ণ প্যানেল নির্বাচিত হয়েছে। সভাপতি পদে অমিত হাসান ২৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন ওমর সানী (৩২৫), রত্না (৩৪৪), মাহমুদুল হক পলাশ (২৮৮), জাহিদ হোসেন (৩১৬), সাফি উদ্দিন সাফি (২৮২), সৈয়দ রাফি উদ্দিন সেলিম (২৩২), রবিন খান (২৬৪), রশিদুল আমিন হলি (৩০১), আব্দুল্লাহ জেয়াদ (৩০০)।
 
বাংলাদেশ ফিল্ম ক্লাবের নির্বাচনে ৫১১ ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ৩৯০ জন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মেহেদী হাসান সিদ্দিকী মনির।