অপেক্ষায় পপি

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। মাঝে কিছু সময় কোনো সিনেমাতেই দেখা যায়নি তাকে। নিজেকে তৈরি করে অবশেষে নতুন করে আবারও ব্যস্ত হয়ে উঠেছেন তিনি। হঠাৎ করেই সিনেমায় মনযোগী হয়ে উঠেছেন অভিনেত্রী।

বর্তমানে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ নামের একটি সিনেমার শুটিং করছেন পপি। এ সিনেমায় তার নায়ক হিসেবে রয়েছেন আমিন খান। পপির ফিরে আসায় পরিচালকরাও খুশি। ইতিমধ্যে নায়িকার কাছে বেশকিছু নতুন সিনেমার প্রস্তাবও আসতে শুরু করেছে।

এদিকে নতুন সিনেমা ‘সাহসী যোদ্ধা’য় নিজের চরিত্র প্রসঙ্গে পপি বলেন, ‘সিনেমাটিতে পুলিশ ইন্সপেক্টরের চরিত্রে অভিনয় করছি। দীর্ঘদিন পর আমিন ভাইয়ের সঙ্গে কাজ করছি। মাঝে কোনো কাজ হয়নি আমাদের। আশা করি নতুন এ সিনেমাটি ভালো হবে। দর্শকদেরও ভালো লাগবে।’

এছাড়াও ‘টার্ন’ ও ‘যুদ্ধ শিশু’ নামের নতুন দুটি সিনেমায় কাজ করার কথা রয়েছে পপির। দুটি সিনেমাই পরিচালনা করবেন শহীদুল হক খান। পাশাপাশি ফেরদৌসের সঙ্গে আরিফুর জামান আরিফের পরিচালনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামে একটি চলচ্চিত্রে পার্বতীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে।

এ প্রসঙ্গে পপি বলেন, ‘এই দীর্ঘ ক্যারিয়ারে বিভিন্ন গল্পের সিনেমাতে কাজ করেছি। এখন আমার চাওয়াটা ভিন্ন। এমন কিছু চরিত্রে আমি কাজ করতে চাই যেগুলো সারা জীবন দর্শকের মনে দাগ কাটবে। এ ধরনের চরিত্র বা গল্পে কাজ করার অপেক্ষা করছি।’