সারার নতুন লুক প্রকাশ্যে
খবরের অন্তরালে প্রতিবেদক :

প্রকাশ্যে এল সারা আলি খানের অভিষেক ছবি ‘কেদারনাথ’-এ তাঁর ফার্স্ট লুক। নতুন এই লুক দেখে প্রথমে সারাকে চিনতে পারেননি বলিউড মহলের অনেকেই। সারার সেই নতুন লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন একতা কাপূর। যা দেখে ইন্ডাস্ট্রির অনেতেই বলছেন, অনস্ক্রিনে যে সারাকে ভালই মানাবে তা বোঝা যাচ্ছে।

বলিউড ইন্ডাস্ট্রি সূত্রে শোনা গেছে, ছবিতে দুর্দান্ত টুইস্ট রয়েছে। আসলে, কেদারনাথ এক হিন্দু মেয়ে ও এক মুসলিম ছেলের প্রেমকাহিনী৷ মুসলিম ছেলে সুশান্ত, পেশায় মালবাহক ও গাইড। তাঁর প্রেমেই নাকি পড়বেন হিন্দু পর্যটক সারা৷

তবে চিত্রনাট্য নিয়ে এখনও ঝেড়ে কাশেননি পরিচালক৷ পর্দায় হিন্দু মেয়ে আর মুসলিম ছেলের প্রেমের গল্পে সুশান্ত সিংহ ও সারা আলির কেমিস্ট্রি দেখার জন্য উৎসাহ দিন দিন বাড়ছে।

প্রথমে শোনা গিয়েছিল, সারার ফিল্মি কেরিয়ার শুরু হবে করণ জোহরের হাত ধরে। কিন্তু সারার মা অমৃতা সিংহের সঙ্গে করণ জোহরের কিছু সমস্যা থাকায় সেই জল্পনা আর সত্যি হয়নি। তবে সারাকে অভিনয় নিয়ে নাকি বেশ কিছু টিপস দিয়েছেন করিনা কাপূর খান। অনস্ক্রিনে সারা কতটা তা কাজে লাগাতে পারেন, সেটাই এখন দেখার বিষয়।


Deprecated: mysql_connect(): The mysql extension is deprecated and will be removed in the future: use mysqli or PDO instead in /home/banglade/public_html/condb.inc.php on line 4