প্রধানমন্ত্রীর চাচি শেখ রাজিয়া নাসের মারা গেছেন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি মোসা. রাজিয়া নাসের (৮৬) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। 

 
আজ সোমবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।  মোসা. রাজিয়া নাসের দীর্ঘ দিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। মঙ্গলবার জোহরের নামাজের পর বনানী মসজিদে তার জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হবে বলে জানা যায়।  মোসা. রাজিয়া নাসের বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ও খুলনা-১ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েলের মা এবং বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের দাদী।

  শেখ রাজিয়া নাসের মৃত্যুর সংবাদে বাগেরহাট জেলাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।  

  প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি ও শেখ হেলালের মায়ের মৃত্যুতে তাৎক্ষনিক ভাবে শোক প্রকাশ করেছেন বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার তালুকদার, খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাড. মোজাফ্ফর হোসেন, সাধারণ সম্পাদক ও বাগেরহাট পৌর প্যানেল মেয়র তালুকদার  আব্দুল বাকী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দীন প্রমুখ।

জন্ম ও মৃত্যু এর আরো খবর