করোনা উপসর্গ নিয়ে দুদক পরিচালকের মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক জালাল সাইফুর রহমান। সোমবার ভোরে কুয়েত মৈত্রী হাসপাতালে তার মৃত্যু হয়।
 
সূত্রে জানা গেছে, হাঁচি-জ্বর ও সর্দি নিয়ে জালাল সাইফুর রহমান কয়েকদিন আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।‌
 
তার সহকর্মীরা জানিয়েছেন, তার কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে। তবে কোনো পক্ষ থেকে তার মত্যৃর কারণ খোলাসা করে বলা হয়নি।
 
এদিকে জালাল সাইফুরের স্ত্রী ও সন্তানদের আইসোলেশনে রাখা হয়েছে বলে জানা গেছে।
 
অপরদিকে রাজধানীর ২৯ এলাকা এবং দেশের ১১ জেলায় এ পর্যন্ত করোনা ভাইরাস সংক্রমিত (কোভিড-১৯) রোগী শনাক্ত করা হয়েছে।
 
সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) তথ্য অনুযায়ী রোববার (৫ এপ্রিল) পর্যন্ত সারা দেশে শনাক্ত হওয়া ৮৮ জন করোনা ভাইরাসে রোগীর মধ্যে ৫২ জনকে রাজধানীর ২৯টি এলাকা এবং বাকিদের দেশের ১১টি জেলা থেকে শনাক্ত করা হয়েছে।
 
রাজধানীর ২৯টি স্থানের মধ্যে বাসাবোয় ৯ জন, মিরপুরের টোলারবাগে ৬ জন, পুরান ঢাকার শোয়ারিঘাট ৩ জন রোগী শনাক্ত হয়েছে।
 
বসুন্ধরা, ধানমণ্ডি, যাত্রাবাড়ী, মিরপুর-১০, মোহাম্মদপুর, পুরনো পল্টন, শাহ আলী বাগ ও উত্তরা এই ৮ স্থানে ২ জন করে করোনা রোগী শনাক্ত করা গেছে।
 
এছাড়া বুয়েট এলাকা, সেন্ট্রাল রোড, ইস্কাটন, গুলশান, গ্রিনরোড, হাজারীবাগ, জিগাতলা, মিরপুর কাজীপাড়া, মিরপুর-১১, লালবাগ, মগবাজার, মহাখালী, নিকুঞ্জ, রামপুরা, শাহবাগ, উর্দু রোড ও ওয়ারী এই ১৮টি স্থানে ১ জন করে করোনা রোগী শনাক্ত হয়েছে বলে জানিয়েছে আইইডিসিআর।
 
১১ জেলার মধ্যে রয়েছে ঢাকায় ৫৪ জন, মাদারীপুরে ১১ জন, নারায়ণগঞ্জে ১১ জন, গাইবান্ধায় ৫ জন, এবং গাজীপুর, চুয়াডাঙ্গা, কুমিল্লা, কক্সবাজার, শরীয়তপুর, রংপুর ও চট্টগ্রামে একজন করে করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) ।

সর্বশেষ সংবাদ

জন্ম ও মৃত্যু এর আরো খবর