সেনা প্রধানের বাবার ইন্তেকাল
খবরের অন্তরালে প্রতিবেদক :

বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রয়াত মেয়র আনিসুল হকের বাবা শরিফুল হক ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ... রাজিউন)।

বুধবার বেলা ১১টা ২০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৯৬ বছর। 

শরিফুল হকের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন|

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রেজাউল করিম জানান, বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন শরিফুল হক। তার মরদেহ হাসপাতালে রাখা হয়েছে। 

শরিফুল হক নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার কবিরহাটে জন্মগ্রহণ করেন। তিনি আনসার বাহিনীর কর্মকর্তা ছিলেন। তার অপর দুই ছেলে ইকবাল হক ও হেলাল হক যুক্তরাষ্ট্র প্রবাসী। তারা ফিরে এলে শরিফুল হকের জানাজা অনুষ্ঠিত হবে বলে রেজাউল করিম জানান।

তার মৃত্যুতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী  ওবায়দুল কাদের এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনও গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

জন্ম ও মৃত্যু এর আরো খবর