গাজীপুরে কারখানায় তুলার গুদামের আগুন নিয়ন্ত্রণে
খবরের অন্তরালে প্রতিবেদক :

গাজীপুর সদর উপজেলার বাঘেরবাজার এলাকার মোশারফ কম্পোজিট কারখানার তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিটের কর্মীরা। পেয়েজয়দেবপুর, টঙ্গী, শ্রীপুর ও ভালুকা ফায়ার স্টেশনের ৭টি ইউনিটের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে কাজ করেন। ই গুদামে তুলা, যন্ত্রপাতি ও বিভিন্ন দাহ্য পদার্থ থাকায় ফায়ার সার্ভিসের কর্মীদের আগুন নেভাতে বেশ বেগ পেতে হয়েছে। আজ বৃহস্পতিবার ভোরে লাগা এই আগুন প্রায় সাড়ে পাঁচ ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আসে।
 
গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আক্তারুজ্জামান লিটন ও ফায়ার স্টেশন সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৩টার দিকে মোশারফ কম্পোজিট কারখানার একটি একতলা ভবনের তুলার গুদামে আগুন লাগে। মুহূর্তে আগুন গুদামের সর্বত্র ছড়িয়ে পড়ে। খবর পেয়ে গাজীপুরের শ্রীপুর, জয়দেবপুর, টঙ্গী ও ময়মনসিংহের ভালুকা ফায়ার স্টেশন থেকে সাতটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে শুরু করে এবং সকাল ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।
 
জয়দেবপুর ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মো. জাকির হোসেন জানান, বানিয়ারচালা এলাকায় মোশারফ কম্পোজিট লিমিটেড কারখানার টিনশেডের একতলা ভবনের তুলার গুদামে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করে। আগুনে গুদামে থাকা বিপুল পরিমাণ তুলার বেল্ট, মেশিনারিজসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে। আগুনে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ জানা যায়নি।

সর্বশেষ সংবাদ

দুর্ঘটনা এর আরো খবর